ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

নোয়াখালী: নোয়াখালী সদর ও কবিরহাট উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  

বুধবার (১০ এপ্রিল) দুপুর দেড়টা থেকে ৩টার মধ্যে ঘটনা দুইটি ঘটে।

এ ঘটনায় দুইজন মারা যায় সদর উপজেলায় এবং একজন মারা গেছে কবিরহাট উপজেলায়। এছাড়া কবিরহাটে একটি পিকআপভ্যানে আগুন ধরিয়ে দিয়েছে স্থানীয় বাসিন্দারা।

নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের মো. নেসার (৪৫), চর জব্বর ইউনিয়নের মো. সাবিক (২০)। কবিরহাট উপজেলার ভূঁইয়ারহাট এলাকার মো. জোবায়ের হোসেন (৭)। আর আহত ব্যক্তি হলেন- মধ্যম বাগ্গার মো. আলী (৪০)।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের হেরেংহি রোডের মাথায় মান্নানগর-চর জব্বর সড়কে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন ট্রাকের এক সহকারী। আহত ব্যক্তিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অপরদিকে, বিকেল ৩টার দিকে কবিরহাট উপজেলার ভূঁইয়ার হাট বাজার এলাকায় একটি পিকআপভ্যানের ধাক্কায় সাত বছর বয়সী শিশু জোবায়ের নিহত হয়েছে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে পিকআপভ্যানটিতে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক জানান, একটি ট্রাক চর জব্বারের দিক থেকে মান্নান নগরের দিকে যাওয়ার সময় হেরেংগি রোডের মাথায় পৌছাঁলে অন্য একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান এবং আহত হন একজন। পরে খবর পেয়ে পুলিশ ট্রাক দুইটি জব্দ করেছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির জানান, কবিরহাটে পিকআপভ্যানের ধাক্কায় শিশু নিহত হয়েছে। এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।