ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়তি ভাড়া চাওয়ায় বাকবিতণ্ডা, যাত্রীদের মারধরে চালক-কন্ডাক্টরের মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
বাড়তি ভাড়া চাওয়ায় বাকবিতণ্ডা, যাত্রীদের মারধরে চালক-কন্ডাক্টরের মৃত্যু

সাভার (ঢাকা): আশুলিয়ায় অতিরিক্ত ভাড়া আদায়ের জেরে বাকবিতণ্ডার এক পর্যায়ে যাত্রীদের মারধরের শিকার হয়ে একটি বাসের চালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৮ এপ্রিল) দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ইপিজেড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। অন্যান্য যাত্রীরা তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের কন্ডাক্টর ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা রাজধানীর মিরপুরে থাকতেন এবং ইতিহাস পরিবহনে চালক ও কন্ডাক্টর হিসাবে কাজ করতেন।

বাসটির হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, মিরপুর থেকে ছেড়ে আসা বাসটিতে বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক যাত্রী তাদের মারধরের হুমকি দেন। পরে বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েক যুবক বাসে উঠে চালক ও কন্ডাক্টরকে মারধর শুরু করেন। এ সময় বাসের হেলপার পালিয়ে যান। এ ঘটনায় বাসের চালক ও কন্ডাক্টর গুরুতর আহত হলে অন্যান্য যাত্রীরা তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুইজনেরই মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হয়ে ইতিহাস পরিবহনের বাস চালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।