ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাফজয়ী দুই নারী ফুটবলারকে মাগুরা জেলা প্রশাসনের সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
সাফজয়ী দুই নারী ফুটবলারকে মাগুরা জেলা প্রশাসনের সংবর্ধনা

মাগুরা: সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা প্রশাসন।  

সোমবার (০৮ এপ্রিল) জেলা প্রশাসকের চাঁদের হাট সম্মেলন কক্ষে তাদের প্রত্যেককে একটি করে ক্রেস্ট ও বিশ হাজার টাকার আর্থিক সহায়তার চেক তুলে দেন মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগ।

সংবর্ধিতরা হলেন- সাফ অনুর্ধ্ব- ১৬ নারী ফুটবল দলের অধিনায়ক অর্পিতা বিশ্বাস ও একই দলের সদস্য উম্মে কুলসুম। অর্পিতা বিশ্বাসের বাড়ি মাগুরা শ্রীপুর উপজেলার গোয়ালদহ গ্রামে। উম্মে কুলসুমের বাড়ি একই গ্রামে। তারা দুজনেই বিকেএসপিতে লেখাপড়া করছেন।

মাগুরা প্রতিরিক্ত জেলা প্রশাসক মোহম্মদ আব্দুল কাদের, এই কৃতি ফুটবলারদের অনুপ্রেরক ও প্রাথমিক শিক্ষা জীবনের প্রশিক্ষক গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেব জ্যোতি, সহকারি শিক্ষক শরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

দুই কৃতি নারী ফুটবলার সংবর্ধনা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশপাশি তাদের ফুটবল জীবনের উত্তরণের গল্প ও পারিবারিক অবস্থা তুলে ধরেন। সেই সঙ্গে প্রাথমিক শিক্ষা জীবনে বিদ্যালয়ের ফুটবল চর্চায় শিক্ষকদের সহযোগিতার বিষয়টি বিশেষভাবে উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।