ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে বারুনী স্নান উৎসবে নদীতে ডুবে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
পঞ্চগড়ে বারুনী স্নান উৎসবে নদীতে ডুবে শিশুর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ে সনাতন ধর্মালম্বীদের বারুনী মহাস্নান উৎসবে এসে নদীর পানিতে ডুবে ধনঞ্জয় (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (০৬ এপ্রিল) দুপুর ২টার সময় জেলার বোদা উপজেলার বোয়ালমারী এলাকার করতোয়া নদীতে ঘটনাটি ঘটে।

 

নিহত শিশু ধনঞ্জন জেলার আটোয়ারী উপজেলার চুচুলী বটতলী এলাকার রবি চন্দ্র বর্মনের ছেলে।

জানা গেছে, তিন দিনব্যাপী শুরু হওয়া বারুনী মহাস্নান উৎসব শনিবার সকাল থেকে শুরু হয়। এতে উত্তরাঞ্চলের হিন্দু সম্প্রদায়ের কয়েক লাখ পুণ্যার্থী ও ভক্তরা এসে করতোয়া নদীতে পবিত্র হতে স্নান শুরু করে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বারুনী মহাস্নান উৎসব উপলক্ষে শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে উৎসবে আসেন। পরে দুপুরের দিকে শিশুটিকে নদীর পাড়ে রেখে তার বাবা-মা একত্রে করতোয়া নদীর পানিতে পবিত্র হওয়ার জন্য গোসল করতে নামেন। এদিকে ভিড়ের মধ্যে সবার অজান্তে শিশুটি নদীর পানিতে নামলে ডুবে যায়। কিছুক্ষণ পর তার বাবা-মা তাকে দেখতে না পেয়ে খুঁজাখুঁজি করেন। পরে খবর পেয়ে নদী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।