ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইতালিতে ঝগড়ার জেরে কিশোরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ইতালিতে ঝগড়ার জেরে কিশোরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে একতার মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত একতার মিয়া ওই গ্রামের ছমেদ আলীর ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও সাবেক চেয়ারম্যান মুক্তার খা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আনোয়ার চেয়ারম্যানের এক ভাই ও মুক্তার খার এক বিয়াই ইতালিতে থাকেন। সম্প্রতি পাওনা টাকা নিয়ে ইতালিতে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জেরে শুক্রবার বিকেলে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে একতার মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তিন পুলিশসহ উভয়পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা,এপ্রিল ০৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।