ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিনাটিকিটে রেলভ্রমণ, জরিমানা করায় টিটিইসহ দুজনকে মারধর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
বিনাটিকিটে রেলভ্রমণ, জরিমানা করায় টিটিইসহ দুজনকে মারধর 

ময়মনসিংহ: ময়মনসিংহে বিনাটিকিটে রেল ভ্রমণের অপরাধে এক যাত্রীকে জরিমানা করায় ভ্রাম‍্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) মো. রনিসহ (৩৮) দুইজনকে বেধড়ক মারধর করেছে অজ্ঞাত কয়েক যুবক।

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে জেলার গফরগাঁও স্টেশনে আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহত অন্য রেল কর্মচারীর নাম মো. আরজু। তিনি ট্রেন অ্যাটেনডেন্ট পদে কর্মরত বলে জানা গেছে।  

রাত সোয়া ৮টার দিকে ময়মনসিংহ রেলওয়ে টিকিট পরীক্ষক বিজয় মিত্র শুভ বাংলানিউজকে এ হামলা ও মারধরের তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ভ্রমণ করায় এক যাত্রীকে ১৩০ টাকা জরিমানা করেন টিটিই মো. রনি। এ ঘটনার জেরে ওই যাত্রী মোবাইলে অজ্ঞাত লোকজনকে ডেকে এনে গফরগাঁও স্টেশনে টিটিই মো. রনিকে বেধড়ক মারধর করে। এ সময় ট্রেন অ্যাটেনডেন্ট আরজু টিটিইকে উদ্ধার করতে এগিয়ে গেলে তাকেও মারধর করে দুর্বৃত্তরা।  

এ ঘটনায় আহত রেল কর্মচারীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের নিয়ম অনুযায়ী আমরা রাজস্ব আদায় করতে গিয়ে যদি এভাবে হামলা ও মারধরের শিকার হই। তাহলে রেলওয়ে কর্মকর্তা কর্মচারীদের নিরাপত্তা কোথায়? অবিলম্বে সিসি ক‍্যামেরার ফুটেজ দেখে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।   

এ বিষয়ে সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) ময়মনসিংহ থানার উপপরিদর্শক (এসআই) মোছা. তানজিনা বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। পরে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।