ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চেকপোস্টে বাইকের ধাক্কায় সার্জেন্ট আহত, বখাটে বাইকার গ্রেপ্তার 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
চেকপোস্টে বাইকের ধাক্কায় সার্জেন্ট আহত, বখাটে বাইকার গ্রেপ্তার 

রাজশাহী: বাইক চালানো অবস্থায় কর্তব্যরত এক পুলিশ সার্জেন্টকে ধাক্কা দিয়ে পালিয়েছিল বখাটে কিশোর। এতে ওই পুলিশ সার্জেন্ট আহত হন এবং তার প্যান্টটিও ছিড়ে যায়।

 

রাজশাহীর পবা থানার বায়া বাজার মোড়ে রোববার (৩১ মার্চ) সকালে পুলিশ চেকপোস্ট বসালে এ ঘটনা ঘটে।

তবে শেষ পর্যন্ত এয়ারপোর্ট থানা পুলিশ এ ঘটনার কিছুক্ষণের মধ্যেই অভিযান চালিয়ে ওই বখাটে কিশোরকে আটক করেছে।

আটক ওই কিশোরের নাম রেজাউল হোসেন তারেক (১৮)। তাকে এয়ারপোর্ট থানা পুলিশ মহানগরীর ভুগরইল এলাকা থেকে ঘটনার সময় ব্যবহৃত বাইকসহ আটক করে।

বখাটে কিশোরের বাইকের ধাক্কায় আহত পুলিশ সার্জেন্টের নাম মো. ফিরোজ। তিনি রাজশাহী মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট হিসেবে কর্মরত আছেন।

পুলিশ সার্জেন্ট বলেন, রোববার সকালে পবার বায়া বাজারে পুলিশ সার্জেন্ট চেকপোস্ট বসিয়ে তিনি দায়িত্ব পালন করছিলেন। এ সময় এক কিশোর বেপরোয়া গতিতে বাইক নিয়ে গিয়ে তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এতে তার হাত ও পায়ের কয়েক জায়গা জখম হয়। পরে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মনিরুজ্জামান জানান, ওই কিশোর পালিয়ে যাওয়ার পর থানায় খবর আসে। এরপর তাকে আটকের জন্য পুলিশ কন্ট্রোল রুমের মাধ্যমে মহানগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান শুরু হয়।

এক পর্যায়ে ভুগরইল এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা দান এবং কর্তব্যরত পুলিশ কর্মকর্তাকে আহত করার ঘটনায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।