ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুঁটির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় এসআই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
খুঁটির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় এসআই নিহত

সুনামগঞ্জ: সিলেট-সুনামগঞ্জ সড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মহিউদ্দিন নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।  

তিনি সুনামগঞ্জের জেলা সদর কোর্টে কর্মরত এসআই (উপ-পরিদর্শক) পদে কর্মরত ছিলেন।

রোববার (৩১ মার্চ) বেলা ১১টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন এএসআই মামুন আহমেদ নামে আরেক পুলিশ কর্মকর্তা।

হাইওয়ে পুলিশ জানায়, এসআই মহিউদ্দিন ও এএসআই মামুন আহমেদ প্রাইভেটকার যোগে সিলেট থেকে সুনামগঞ্জের কর্মস্থলে আসছিলেন। এএসআই মামুন আহমেদ গাড়ি চালিয়ে শান্তিগঞ্জ উপজেলার নোয়াগাঁও এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় এসআই মহিউদ্দিন ঘটনাস্থলে মারা যান। গাড়িচালক এএসআই মামুন আহমেদ গুরুতর আহত হন। পরে মামুনকে উদ্ধার করে কৈতক ২০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার এসআই সুভাস দাস বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।