ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে পুলিশ ফাঁড়ি লুটের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
শিবচরে পুলিশ ফাঁড়ি লুটের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে দীর্ঘ দুই যুগ পর ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি তোবারক শিকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার নিলখী ইউনিয়নের চর কামারকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

গ্রেপ্তার তোবারক শিকদার পূর্ব বাংলা সর্বহারা পার্টির আঞ্চলিক নেতা এবং ২০০০ সালে শিবচরের দত্তপাড়া পুলিশ ফাঁড়ি লুটের অন্যতম আসামি।

জানা গেছে, ২০০০ সালে দিনের আলোয় দত্তপাড়া পুলিশ ফাঁড়ি লুট করে অস্ত্র নিয়ে পালিয়ে যায় পূর্ববাংলা সর্বহারা পার্টির সদস্যরা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার আসামি তোবারক শিকদারের ১২ বছরের সাজা হয়। শুরু থেকেই সে পলাতক ছিল। গোপন সংবাদ পেয়ে শুক্রবার বিকেলে নিলখী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) হরিদাস রায় এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে চর কামারকান্দি এলাকার একটি চরাঞ্চল থেকে তাকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তার তোবারক শিকদার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের বেলায়েত শিকদারের ছেলে। তার নামে শিবচরসহ দেশের বিভিন্ন স্থানে একাধিক মামলা রয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, দীর্ঘদিন পালিয়ে থাকার পর শুক্রবার আসামি তোবারক শিকদার পুলিশের হাতে ধরা পড়ে। সে ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।