ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাটখোলা সীমান্ত থেকে ২০টি স্বর্ণে বারসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
হাটখোলা সীমান্ত থেকে ২০টি স্বর্ণে বারসহ আটক ২

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাটখোলা সীমান্ত এলাকা থেকে ২০টি স্বর্ণের বারসহ দুই চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

শুক্রবার (২৯ মার্চ) রাতে জয়পুরহাট ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান ভুঁইয়া সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান।

আটকরা হলেন- পাঁচবিবি উপজেলার পূর্ব উচনা গ্রামের বাসিন্দা আব্দুল ওহাব (৪২) ও মেহেদী হাসান পাপ্পু (২৬)।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  শুক্রবার দুপুরে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা সীমান্তের নিকটবর্তী এলাকা থেকে অবৈধ পথে সীমান্ত অতিক্রম করে ভারতে স্বর্ণ পাচারের চেষ্টাকালে ২০টি স্বর্ণের বারসহ দুই চোরাকারবারিকে আটক করে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি-২০) সদস্যরা।

জয়পুরহাট-২০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল তানজিলুর রহমান ভুঁইয়া বলেন, শুক্রবার দুপুর আনুমানিক পৌনে ২টারর দিকে  গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির উপ-অধিনায়ক মেজর আফিক হাসানের সমন্বয়ে হাটখোলা বিওপির টহল কমান্ডার নায়েক  আতোয়ার রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ২৮১/৩২-এস থেকে আনুমানিক ২ কি. মি. বাংলাদেশের অভ্যন্তরে পূর্ব উচনা মান্নানের মোড় নামক স্থানে অভিযান চালানো হয়। এ সময় আব্দুল ওহাব ও মেহেদী হাসান পাপ্পু নামে দুই চোরাকারবারিকে ২০টি স্বর্ণের বারসহ আটক করা হয়। জব্দ করা স্বর্ণের ওজন দুই কেজি ৩৩২ গ্রাম। সযার বাজার মূল্য প্রায় দুই কোটি ২৯ লাখ ২১ হাজার ৬৪ টাকা।

স্বর্ণের পাশাপাশি একটি মোটরসাইকেলসহ দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।