ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমজাদ হত্যার ৮ দিন পর একই স্থানে ছুরিকাঘাত করে শহীদুলকে হত্যা

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আমজাদ হত্যার ৮ দিন পর একই স্থানে ছুরিকাঘাত করে শহীদুলকে হত্যা

সাভার: সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শহীদুল ইসলাম (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দুপুরে সাভার পৌরসভার ছায়াবিথীর আমতলা এলাকায় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহত শহীদুল চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের চরধরমপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে। তিনি সাভারের ছায়াবিথি এলাকার ফিউচার ডেন্টালে অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

ফিউচার ডেন্টালের মালিক মো. বেলাল উদ্দিন বলেন, দুপুর ১টা থেকে দেড়টার মধ্যে শহীদুল বাসা থেকে বের হয়ে ছায়াবিথীর আমতলা এলাকায় যায়। প্রায় আধাঘণ্টা পরই আমার কাছে খবর আসে শহীদুলকে কেউ ছুরিকাঘাত করেছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে সাভারের সুপার ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এরপর জানতে পারি তাকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হয়েছে। সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শহীদুল সন্ধ্যায় মারা যায়। শহীদুলের পকেটে একটি মোবাইল ফোন ছিল। ছিনতাইকারীরা সেটি ছিনতাইয়ে ব্যর্থ হয়ে তাকে ছুরিকাঘাত করেছে বলে দাবি করেন তিনি।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের প্রাথমিক সুরতহাল চলছে। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, প্রায় ৮ দিন আগে একই এলাকায় ছুরিকাঘাত করে হত্যা করা হয় আমজাদ হোসেন নামের এক ব্যক্তিকে। এ ঘটনায় কিশোর গ্যাং পিনিক রাব্বী গ্রুপের রাজীব শিকদার নামের একজনকে গ্রেপ্তার করে আজ থানায় হস্তান্তর করেছেন।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।