ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত  প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় মো.জাকির হোসেন (৪৫) নামে ব্যাটারিচালিত অটোভ্যানের এক চালক নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে উপজেলার পাঁচ্চর-মাদবরেরচর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত জাকির বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পশ্চিম রতনপুর এলাকার মানিক হাওলাদারে ছেলে। তিনি শিবচর উপজেলার হাজিপুর এলাকার মতি মোল্লার বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন।  

জানা গেছে, বৃহস্পতিবার সকালে অটোভ্যানে যাত্রী নিয়ে মাদবরেরচর হাটের উদ্দেশে রওনা দেন জাকির। হাটের কাছাকাছি এলে মাটি বোঝাই একটি ড্রাম ট্রাক পেছন থেকে তার ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানচালক জাকিরসহ মোহাম্মদ খান (৫৫) নামে এক যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। আহত মোহাম্মদ খান রয়েল হাসপাতালে চিকিৎসাধীন।  

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাটি ভর্তি ড্রাম ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।