ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
নরসিংদীতে ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু

নরসিংদী: নরসিংদীতে ট্রেনের ধাক্কায় খোকন মিয়া (৪০) নামে এক রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন আউটারে বটতলা এলাকায় চট্টগ্রাম অভিমুখী সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

 

নরসিংদী রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর নাজিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খোকন মিয়া সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার টিয়ারগাঁও এলাকার বারেক মিয়ার ছেলে। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জীবিকার তাগিদে কাজে বের হন খোকন মিয়া। পরে অসাবধানতাবশত নরসিংদী রেলওয়ে স্টেশনের রেললাইন পারাপারের সময় চট্টগ্রাম অভিমুখী সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে পাশেই ছিটকে পরেন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খোকন মিয়া শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকায় তার স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন এবং রাজমিস্ত্রীর কাজ করতেন।

নরসিংদী রেলওয়ে পুলিশের সাব- ইন্সপেক্টর নাজিউর রহমান জানান, ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।