ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজার পুলিশের নাম ভাঙিয়ে অপপ্রচার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
মৌলভীবাজার পুলিশের নাম ভাঙিয়ে অপপ্রচার অপপ্রচারকৃত বিলবোর্ড। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গলে জেলা পুলিশের নাম ব্যবহার করে বিভিন্ন পর্যটনকেন্দ্রে পর্যটকদের একটি ভাড়ার তালিকা সম্বলিত বিলবোর্ডের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে এটি মিথ্যা ও একটি গুজব বলে জানিয়েছে পুলিশ।

ভাড়া নিয়ে জেলা পুলিশের পক্ষ থেকে কোনো ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানানো হয়েছে।  

বৃহস্পতিবার (২১ মার্চ) এক অনলাইন বিবৃতিতে এ কথা জানায় মৌলভীবাজার জেলা পুলিশ।

বিবৃতিতে বলা হয়, ‘সম্প্রতি শ্রীমঙ্গল শহরে মৌলভীবাজার জেলা পুলিশের ব্যানারে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার জেলার বিভিন্ন পর্যটনকেন্দ্রে যাতায়াতের ভাড়া সংক্রান্ত একটি বিলবোর্ড দেখা গেছে। আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এটি মৌলভীবাজার জেলা পুলিশের কোনো সিদ্ধান্ত না। গাড়ি ভাড়া সংক্রান্ত এই বিলবোর্ডের ছবি ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার না করার জন্য অনুরোধ করা হলো। ’

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন জায়গায় শ্রীমঙ্গলের বিভিন্ন পর্যটন স্থানে ভাড়ার তালিকা শিরোনামে ছড়ানো ভাড়ার একটি বিলবোর্ডের ছবি দেখা যায়। তাতে মৌলভীবাজার জেলার বিভিন্ন পর্যটন স্পটে জিপ গাড়ি, সিএনজি চালিত অটোরিকশার যাতায়াত ভাড়া নির্ধারণ করে দেওয়া হয়েছে। দেওয়া হয়েছে বিভিন্ন প্যাকেজও। নিচে শ্রীমঙ্গলের ভারপ্রাপ্ত কর্মকর্তার নাম-নম্বরসহ বলে দেওয়া হয়েছে জরুরি প্রয়োজনে যোগাযোগ করার জন্য। নাম উল্লেখ করা হয়েছে শ্রীমঙ্গল ট্রাফিকের টিআই এরও।

যদিও জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এমন খবর সঠিক না। এটি মৌলভীবাজার জেলা পুলিশের কোনো সিদ্ধান্ত না।


এ বিষয়ে যোগাযোগ করা হলে মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) মো. মনজুর রহমান বাংলানিউজকে বলেন, এটা অপপ্রচার মাত্র। পুলিশের কোনো প্রকার সংশ্লিষ্টতা এখানে নেই। এটাই আমরা উল্লেখ করেছি।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।