ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
মিরপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

ঢাকা: রাজধানীর মিরপুর সাড়ে ১১ এলাকায় ছুরিকাঘাতে  রাসেল ফয়সাল (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় রাশেদ (২২) নামে এক অপর এক যুবক আহত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় মিরপুর সাড়ে ১১ আধুনিকের মোড় নামক স্থানের কিছুটা সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে তাদের স্বজনরা দুই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাসেলকে চিকিৎসকরা পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত রাশেদ জানান, মিরপুর সাড়ে ১১ আধুনিকের মোড়ের কিছুটা সামনে ১০-১২ জন মিলে তাদের ছুরিকাঘাত করে। তবে কোনো কারণে তানজিলা তার স্বামী কালু ও তানজিলার ভাই সাহিনের সঙ্গে রাসেলের শত্রুতা ছিল। তারাই আজকে হামলা করেছে।

হাসপাতালে হতাহতদের পরিবারের একাধিক সদস্যরা জানান, মিরপুর কালশী ই ব্লক ৫ নাম্বার লাইন এর একটি বিহারি ক্যাম্পের বাসিন্দা তারা। নিহত রাসেল কারচুপির কাজ করতো। শত্রুতার কারণে তানজিলার লোকজন ছুরিকাঘাতে রাসেলকে হত্যা করে। তবে তাদের সঙ্গে শত্রুতার কারণে হাসপাতলে উপস্থিত আত্মীয়-স্বজনরা তেমন কিছুই জানাতে পারেনি।

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, আহত রাশেদের অবস্থাও গুরুতর ও রাসেলের মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোকলেসুর রহমান জানান, মিরপুর ই ব্লক এলাকায় বিহারিদের নিজেদের মধ্যে একটি মারামারির ঘটনায় এক যুবক মারা গেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ব্যাপারে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।