ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেস্টুরেন্টে মরা-পচা মুরগি, বগুড়ায় রুচিতা হোটেলকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
রেস্টুরেন্টে মরা-পচা মুরগি, বগুড়ায় রুচিতা হোটেলকে জরিমানা

বগুড়া: বগুড়ায় রুচিতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে মরা মুরগির পচা মাংস সংরক্ষণ ও বিক্রয়ের উদ্দেশ্যে প্রক্রিয়াজাতকরণের অভিযোগে ২ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। একইসঙ্গে ওই হোটেল সিলগালা করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে শহরের নবাববাড়ী সড়কে এ অভিযান পরিচালনা করেন বগুড়া ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী।

ইফতেখারুল ইসলাম রিজভী জানান, দুপুরে রুচিতা হোটেল থেকে মিলন চন্দ্র মোহন্ত নামে এক কর্মচারী ৩০ কেজি ব্রয়লার মুরগির মাংস নিয়ে ফতেহ আলী বাজারে প্রক্রিয়াজাত করতে যান। এসময় বাজারের লোকজন মুরগিগুলো মরা ও পচা বলে অভিযোগ করে প্রশাসনকে খবর দেন। খবর পেয়ে সেখানে গিয়ে দেখা যায় মুরগিগুলো মরা ও পচা যা খাওয়ার অযোগ্য।

তিনি আরও জানান, এসব অপরাধে রুচিতার মালিককে দুই লাখ টাকা জরিমানা এবং হোটেলটি সিলগালা করা হয়।

অভিযান পরিচালনার সময় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা মো. রাসেল, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী খান ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।