ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় বাবা হত্যার বিচার চেয়ে রাস্তায় ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
নেত্রকোনায় বাবা হত্যার বিচার চেয়ে রাস্তায় ছেলে

নেত্রকোনা: প্রতিপক্ষের আঘাতে খুন হয়েছেন মো. মনিরুজ্জামান মনি (৫২)। বাবার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধনে শত-শত মানুষের সঙ্গে রাস্তায় দাড়িয়েছে কিশোর ছেলে রেদোয়ান।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে বিরিশিরি-শ্যামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কৃষ্ণেরচর এলাকায় মনিরুজ্জামান মনির হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।  

এলাকাবাসীর সঙ্গে মানববন্ধনে অংশ নেন মনিরুজ্জামান মনিরের স্ত্রী আকলিমা আক্তার, বড় ভাই আব্দুর রাজ্জাক, মেজো ভাই সামছুল রহমান শাহিন, ছোট ছেলে মাহমুদ রহমান রেদোয়ানসহ তার স্বজন এবং এলাকাবাসী। তাদের সবার হাতেই ছিল হত্যার বিচারের দাবিতে বিভিন্ন প্লেকার্ড।

মাহমুদ রহমান রেদোয়ান কন্না জড়িত কণ্ঠে বলেন, আমার বাবাকে তারা মেরে ফেলেছে। আমার মতো আর কোনো সন্তান যেন বাবা হারা না হয়। আমি এর বিচার চাই।

মানববন্ধনে বক্তব্য দেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বাচ্চু তালুকদার, আওয়ামী লীগ নেতা আজমত আলী, দুর্গাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, ইউপি মেম্বার আব্দুল সাত্তার শাহীন, শিক্ষক আজিজুর রহমান খান, শিক্ষক রুকন উদ্দিন শাহ, মুহ তামিম মাও. আবু হানিফ, মাও. রুকন উদ্দিন প্রমুখ।  

গত বুধবার (১৩ মার্চ) বিকেলে চলাচলের রাস্তায় ট্রাক রাখা নিষেধ করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ফেরাতে গিয়ে প্রতিপক্ষের লোকজনের আঘাতে গুরুতর আহত হন মনিরুজ্জামান মনি। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে ওই দিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।