ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ডাকাত সর্দারসহ গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
আড়াইহাজারে ডাকাত সর্দারসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাত সর্দার সন্ত্রাসী রোমানসহ (২৬) আরও দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে।  

বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে উপজেলার কৃষ্ণপুরা চৌরাস্তা মোড়ে ঘটে এ ঘটনা।

গ্রেপ্তার বাকি দুজন হলেন- পারভেজ (২৫) ও রাব্বি (১৯)। ডাকাত সর্দার রোমানকে গ্রেপ্তারের সময় ধস্তাধস্তিতে তিন পুলিশ সদস্য আহত হয়।

রোমান ক্রসফায়ারে নিহত ডাকাত আবু সাঈদের ফুফাত ভাই। সে মাহমুদপুর ইউনিয়নের যোগারদিয়া গ্রামের আলমের ছেলে। পারভেজ রূপগঞ্জের ডহরগাঁয়ের জামানের ছেলে ও রাব্বি একই গ্রামের জাহাঙ্গীরের ছেলে।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসান উল্লাহ জানান, আড়াইহাজার থানার বাজবী, ঝাউগড়া ও কৃষ্ণপুরা চৌরাস্তা মোড়ে পুলিশের একাধিক টিম অভিযান চালায়। কৃষ্ণপুরা চৌরাস্তা মোড়ে আড়াইহাজারের যোগারদিয়ার ডাকাত সর্দার রোমানকে গ্রেপ্তারের সময় সে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে। এ সময় ৩ পুলিশ সদস্য সামান্য আহত হয়। গ্রেপ্তার প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।