ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষা দিতে বের হয়ে আর ঘরে ফেরা হলো না শাহরিয়ারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
এসএসসি পরীক্ষা দিতে বের হয়ে আর ঘরে ফেরা হলো না শাহরিয়ারের

রাজশাহী: মোটরসাইকেলে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় ট্রাকচাপায় শাহরিয়ার হাসান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাহফুজ হাসান (১৭) নামে আরও এক পরীক্ষার্থী আহত হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর দূর্গাপুর উপজেলার আনোলিয়া প্রাথমিক বিদ্যালয় মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

গত ১৫ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল তারা। পরীক্ষা শেষ হওয়ার আগেই নিভে গেল শাহরিয়ারের জীবন প্রদীপ। এছাড়া আহত মাহফুজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শাহরিয়ার ও আহত মাহফুজের বাড়ি উপজেলার পালশা গ্রামে।  

রাজশাহীর দূর্গাপুর উপজেলার পালশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত মণ্ডল জানিয়েছেন, শাহরিয়ার ও মাহফুজ এসএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে একই উপজেলার দাওকান্দি পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিল। তারা দুইজনই প্রতিবেশী এবং একই স্কুলের ছাত্র। আজ ভূগোল ও পরিবেশ বিদ্যা বিষয়ক পরীক্ষা ছিল তাদের। পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে তারা কেন্দ্রে যাচ্ছিল। পথে আনোলিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মোড়ে একটি ইটের তাদের মোটরসাইকেলটি বেধে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শাহরিয়ারের মৃত্যু হয়।

রাজশাহীর দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির হোসেন জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাস্থলে ফেলে যাওয়া ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।