ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবককে চাপা দিয়ে পালাল বালুবোঝাই ট্রাক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
যুবককে চাপা দিয়ে পালাল বালুবোঝাই ট্রাক 

ফরিদপুর: ফরিদপুরে বালুবোঝাই ‌ট্রাকের চাপায় মুমিনুল আহমেদ আলভী (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর পরই ট্রাক নিয়ে পালিয়ে গেছেন ঘাতক ট্রাকচালক।

 

শনিবার (০২ মার্চ) রাত ৯ টার দিকে ফরিদপুর শহরের সাব রেজিস্ট্রি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

আলভী পাবনা জেলা সদরের রাধানগর এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। তিনি ফরিদপুর শহরের টেপাখোলা এলাকায় ‘পাঠাও কুরিয়ার সার্ভিস’ প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি শহরের আলীপুর এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

জানা গেছে, আলভী টেপাখোলায় তার অফিস শেষে মোটরসাইকেলে করে আলীপুরের বাসার উদ্দেশ্যে রওনা দেন। পথে সাব-রেজিস্ট্রি ‌অফিসের সামনে এলে তার মোটরসাইকেলটি রাস্তায় ‌পিছলে গিয়ে বালুবোঝাই ট্রাকের নিচে চলে যায়। ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘাতক ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এছাড়া আলভীর ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  

এব্যাপারে ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।