ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মল্লিক ও বেপারী গোষ্ঠীর সংঘর্ষে প্রাণ গেল কৃষকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
মল্লিক ও বেপারী গোষ্ঠীর সংঘর্ষে প্রাণ গেল কৃষকের

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে বাড়ি নিয়ে বিরোধের জের ধরে মল্লিক গোষ্ঠী ও বেপারী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে প্রতিপক্ষের ফলার আঘাতে দুলাল মল্লিক (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় উপজেলার কৈজুরী ইউনিয়নের ঠুঁটিয়ার চরে এ ঘটনা ঘটে।

নিহত দুলাল মল্লিক ওই গ্রামের মৃত আব্দুল হাকিম মল্লিকের ছেলে।

কৈজুরী ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঠুঁটিয়া গ্রামে মল্লিক গোষ্ঠী আর বেপারী গোষ্ঠীর মধ্যে একটি বাড়ি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার দুপুরে ওই বাড়িটা আমিন দিয়ে পরিমাপ করার জন্য আমরা গিয়েছিলাম। তখন দু-পক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে আমরা তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা করে দিয়ে সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করে চলে আসি। এ অবস্থায় বিকেল ৫টার দিকে দুই পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে দুলাল মল্লিককে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শাহজাদপুর থানার ওসি মো. খায়রুল বাশার জানান, মল্লিক গোষ্ঠী ও বেপারী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় দুলাল মল্লিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। সংঘর্ষে বেশ কয়েকজন ইট-পাটকেলের আঘাতে আহত হয়েছে বলে শোনা যাচ্ছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে।  

এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।