ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে শুরু হলো বিসিক উদ্যোক্তা মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
ফরিদপুরে শুরু হলো বিসিক উদ্যোক্তা মেলা

ফরিদপুর: বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ও জেলা প্রশাসনের উদ্যোগে ক্ষুদ্র উদ্যোক্তাদের নিয়ে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু হয়েছে।  

শুক্রবার (১ মার্চ) ফরিদপুর শহরের অম্বিকা মেমোরিয়াল ময়দানে বেলু উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য (এমপি) এ কে আজাদ।

মেলায় ৩৫টি স্টলে ক্ষুদ্র উদ্যোক্তরা তাদের পণ্য নিয়ে হাজির হয়েছেন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে।

ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ কে আজাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিসিক অঞ্চলিক কর্মকর্তা ড. আলমগীর হোসেন, বিসিক কর্মকর্তা মানছুরুল করিম প্রমুখ।  

মেলায় ৩৫টি স্টলে সিল্কের শাড়ি-কাপড়, থ্রি পিস, হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্য সামগ্রী, প্রক্রিয়াজাতকৃত খাদ্যসামগ্রী, প্রসাধনী, বুটিকসহ বিভিন্ন দেশীয় পণ্যের পসরা সাজিয়েছেন উদ্যোক্তারা। মেলায় বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারীদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত পণ্য ও মধু বিক্রি করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।