ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিপিএলে বরিশালের শিরোপা জয়, আনন্দে ভাসছে নগরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
বিপিএলে বরিশালের শিরোপা জয়, আনন্দে ভাসছে নগরী

বরিশাল: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০ম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে ফরচুন বরিশালের প্রথম শিরোপা জয়ে আনন্দ উল্লাসে মেতেছে নগরবাসী।  

শুক্রবার (২ মার্চ) রাতে শিরোপা জয়ের পরপরই রাস্তায় নেমে আসে ক্রিকেট প্রেমীরা।

এর আগে খেলা উপলক্ষ্যে বরিশালের বিনোদনকেন্দ্রসহ পাড়া মহল্লায় প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখেন বরিশালবাসী। বিজয়ের ফলাফল ঘোষণার পরই নগরবাসী ভুভুজেলা ও ঢোল নিয়ে নগরীর বিভিন্ন সড়কে মিছিল নিয়ে উল্লাসে মেতে উঠেন।

ফাইনালে প্রত্যাশিত জয় যেন তৃপ্তি আর আক্ষেপ মিটেছে বরিশাল বাসীর। তাই জয়ের সঙ্গে সঙ্গে নগরজুড়ে ছোটবড় আনন্দ মিছিল বের করে তরুণসহ হাজারো মানুষ। কেউ ট্রাকে চেপে, কেউ মোটরসাইকেলে, কেউ রিকশায়, কেউ ভ্যানে আবার কেউ পায়ে হেঁটে উল্লাসের মিছিল করে বেরিয়েছে নগরে। আর সব মিছিলেই ভুভুজেলা বাজিয়ে, আতশবাজি ফাটিয়ে বাড়তি উদ্দীপনা সৃষ্টি করা হয়েছে। এককথায় যে যেভাবে পেড়েছে আনন্দ প্রকাশ করছে।

ক্রিকেটপ্রেমী সায়মন জানান, রাত ১১টার দিকে বরিশাল নগর অনেকটাই নিস্তব্ধ হয়ে যায়। কিন্তু কাঙ্ক্ষিত বিজয় অর্জনের পর সেই শহরে আনন্দের বাধ ভাঙ্গা উচ্ছ্বাস দেখা গেছে। মিছিলের নগরে প্রধান প্রধান সড়কগুলোতে যানজট দেখা গেছে।

অপরদিকে সানি নামে অপর ক্রিকেটপ্রেমী বলেন, টিম ফরচুন বরিশাল যে খেলা আজ দেখিয়েছ তাতে প্রথমার্ধের পর থেকেই নিশ্চিত ছিলাম জয়ের বিষয়ে। তাই তাৎক্ষণিক এলাকার তরুণরা মিলে খিচুড়ির আয়োজন করেছি। জয়ের পর উল্লাস শেষে সবাই একসঙ্গে খিচুড়ি পার্টিতে যোগ দিয়েছি, সেখানে চলছে আতশবাজি ফোটানোর উৎসব। বিজয়ের এ ভালোলাগা দীর্ঘদিন পর বরিশালবাসী পেল।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, মার্চ  ০২, ২০২৪
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।