ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
নারায়ণগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে দিপালী রানী (৪২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্বামী শ্যামা চন্দ্র দাস (৫০) আহত হয়েছেন।

 

শুক্রবার (১ মার্চ) সকালে বন্দরের লেজাস এলাকার একটি বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

গুরুতর আহত স্বামীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় বাড়ির ভাড়াটিয়া ও ম্যানেজার ফরিদা বেগম ও ছেলে সিয়ামকে আটক করেছে পুলিশ।

নিহতের মেয়ে মলি জানান, আমরা চার বোন। দুই বোন বিয়ের পর শ্বশুর বাড়িতে থাকে। রাতে পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান থাকায় উচ্চ শব্দ হচ্ছিল। সেখানে আমি ও আমার বোন দেখতে যাই। পরে সেখান থেকে এসে দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে শুয়ে পড়ি। সকালে মাকে কাজে যাওয়ার জন্য ডাকতে গেলে দেখি রক্তাক্ত অবস্থা। তখনও দেখি বাবা বেঁচে আছেন। তিনি আমাদের হত্যাকারীদের বিবরণ দিয়ে গেছেন।

তিনি আরও জানান, ভাড়াটিয়া ফরিদার সঙ্গে গ্যাসের চুলার রান্না নিয়ে দ্বন্দ্ব ছিল তাদের। সেই দ্বন্দ্ব থেকেই তার মাকে হত্যা ও বাবাকে হত্যার চেষ্টা করা হয়েছে।  

বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত স্বামীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মেয়ের অভিযোগে ইতোমধ্যে ফরিদা ও তার ছেলেকে আটক করা হয়েছে। ফরিদার স্বামী ফরিদ পলাতক। তাকে আটক করতে অভিযান চলছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ০১,  ২০২৪
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।