ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ৮৪ লক্ষ টাকা এবং রুপির জাল নোট উদ্ধার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
মৌলভীবাজারে ৮৪ লক্ষ টাকা এবং রুপির জাল নোট উদ্ধার র‍্যাবের হাতে আটক যুগেন্দ্র। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: শ্রীমঙ্গলে উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে র‌্যাবের অভিযানে ভারতীয় রুপি ও জাল টাকাসহ জাল নোট প্রস্তুতকারী চক্রের সদস্য যুগেন্দ্র মল্লিক (৪১) -কে গ্রেপ্তার করা হয়।

সিপিসি-২ শ্রীমঙ্গল কোম্পানির একটি টিমের অভিযানে গ্রেফতার হওয়া যুগেন্দ্র মল্লিক এর কাছ থেকে ভারতীয় ১৪ লক্ষ ৬৫ হাজার ৫০০ রুপি মূল্যমানের জাল নোট এবং বাংলাদেশি ৬৯ লক্ষ ৫২ হাজার ৯০০ টাকা মূল্যমানের জাল নোটসহ সর্বমোট ৮৪ লক্ষ ১৮ হাজার ৪০০ রুপি/টাকা মূল্যমানের জাল নোট উদ্ধার করা হয়।

র‌্যাব-৯, শ্রীমঙ্গল কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ জানান, সোমবার ২৬ ফেব্রুয়ারি রাতে শ্রীমঙ্গল উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে যুগেন্দ্র মল্লিককে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ জাল টাকা তৈরি করে আসল টাকা বলে মানুষের নিকট বিক্রয় করে আসছিল যুগেন্দ্র মল্লিক। চক্রের অন্যান্য সদস্য এবং যেকোন পর্যায়ের জাল নোট প্রস্তুতের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের শ্রীমঙ্গল থানায় মামলা দায়েরের পর জব্দকৃত জাল নোট ও অন্যান্য আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।


বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪ 
বিবিবি/এমএম                                

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad