ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাতিকালে গণধোলাই, আহত দুই ডাকাতকে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
ডাকাতিকালে গণধোলাই, আহত দুই ডাকাতকে পুলিশে সোপর্দ

শরীয়তপুর: পদ্মা সেতু পার হয়ে শরীয়তপুরের সড়কে গাড়ি থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করার সময় ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে পদ্মা দক্ষিণ থানার মজিদ বেপারীর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আটক দুই ডাকাত হলেন- বরিশাল জেলার গৌরনদী উপজেলার বদরপুর গ্রামের মো. জাহাঙ্গীর মৃধার ছেলে মো. রিপন মৃধা (৩৫) ও শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার আমির হোসেন বেপারীর ছেলে জীবন বেপারী (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মধ্যরাতে ঢাকা-শরীয়তপুর সড়কে গাড়ি থামিয়ে যাত্রীদের সবকিছু ডাকাতি করে নিয়ে যেত ডাকাত দল। পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলের সদস্যদের আটক করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করলে কাউকে ধরতে পারছিলেন না কেউ। পরে শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে আব্দুল মজিদ বেপারী কান্দি গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাঠ ব্রিজের ওপরে দাঁড়িয়ে ডাকাত দলের ৩-৪ জন সদস্য দেশীয় অস্ত্র নিয়ে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে। এ সময় গতিরোধ করা গাড়ির যাত্রী ও স্থানীয়রা মিলে ডাকাত দলের দুই সদস্য রিপন ও জীবনকে আটক করে গণধোলাই দেন। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পদ্মা দক্ষিণ থানা পুলিশ। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পদ্মা দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল বলেন, ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।