ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ফেনসিডিলসহ ৩ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
ফরিদপুরে ফেনসিডিলসহ ৩ যুবক আটক

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় একটি পরিবহণ থেকে ফেনসিডিলসহ তিন যুবককে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে জেলার নগরকান্দা উপজেলার জয়বাংলা বাসস্ট্যান্ড এলাকায় একটি পরিবহনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

আটকরা হলেন- জেলার ভাঙ্গা হাসামদিয়া এলাকার শাওন আহম্মেদ (৩৭), একই উপজেলার ভাঙ্গা টাউন হাসামদিয়া এলাকার সাজ্জাদ হোসেন (৩৯) ও যশোরের বেনাপোল উপজেলার পুটখালী এলাকার জাহিদ হাসান (২৪)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বাংলানিউজকে বলেন, নগরকান্দার জয়বাংলা বাসস্ট্যান্ড এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে নব্বই বোতল ফেনসিডিলসহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আতাউর রহমান বাদী হয়ে নগরকান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় আটকদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।  

মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের এ ধারা আরও জোরদার করা হবে বলে জানান শামীম হোসেন।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।