ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এতিম জুঁইয়ের সহায় বসুন্ধরার সেলাই মেশিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এতিম জুঁইয়ের সহায় বসুন্ধরার সেলাই মেশিন

বগুড়া: বগুড়া সরকারি মজিবুর রহমান মহিলা কলেজে ইতিহাস বিভাগে সম্মান (অনার্স) শ্রেণির ছাত্রী জুঁই খাতুন। জন্মের আগেই বাবা মারা গেছেন।

মায়ের সঙ্গে নানার বাড়িতে আশ্রয় জোটে তার। ছয় বছর বয়সে মাও মারা যান।

এরপর এতিম জুঁই খাতুনের দায়িত্ব পড়ে নানা-নানির ওপর। কিছুদিনের মাথায় নানিও মারা গেলে একমাত্র নানা ছাড়া আর কেউ রইল না মেয়েটির। বয়সের ভারে ন্যুব্জ নানার পক্ষে সংসার চালানোই যেখানে কঠিন, সেখানে জুঁইয়ের লেখাপড়ার খরচ জোগানোর তো কোনো সুযোগই নেই। বসুন্ধরা শুভসংঘ সেলাই প্রশিক্ষণ কেন্দ্র থেকে জুঁইও নিয়েছেন সেলাই প্রশিক্ষণ।

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে তার হাতেও তুলে দেওয়া হয়েছে একটি সেলাই মেশিন। মেশিনটি হাতে পেয়ে জুঁই বলেন, ‘মানুষ মানুষের জন্য, আমাদের মতো অসহায়ের পাশে দাঁড়িয়ে সেটাই প্রমাণ করল বসুন্ধরা গ্রুপ। অজপাড়াগাঁর এমন অনেক অসহায় মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়ে বসুন্ধরা গ্রুপ তাদের মানবিক দায়িত্ব যেভাবে পালন করছে, এমন আর কাউকে দেখিনি। আমরা সবাই প্রাণভরে এই প্রতিষ্ঠানের জন্য দোয়া করি।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।