ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব

বাগেরহাট: বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রথমবারের মতো পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। অর্ধশতাধিক প্রকারের পিঠা নিয়ে করা এমন আয়োজনে দেখে মুগ্ধ রোগী ও রোগীর স্বজনরা।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাসপাতালের তৃতীয় তলায় এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

হাসপাতালের বিভিন্ন বিভাগে কর্মকর্তা ও কর্মচারীরা পিঠার পসরা সাজিয়ে বসেন। সেমাই পিঠা, পান পিঠা, দুধরুটি, তালপিঠা, কুলিপিঠাসহ অর্ধশতাধিক প্রকারের পিঠা নিয়ে এ আয়োজন করা হয়। এই উৎসবে হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নয়টি স্টল ছিল।

এদিন রাতে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকি, সাধারণ সম্পাদক মীর জায়েশী আশরাফি জেমসসহ রোগী ও রোগীর স্বজনরা পিঠা উৎসব পরিদর্শন করেন। প্রথমবারের মতো ব্যতিক্রমী এই আয়োজনে অংশ নিতে পেরে সন্তুষ্ট হাসপাতালে কর্মরত বিভিন্ন পর্যায়ের চাকরিজীবীরা।

প্রশাসনিক বিভাগে কর্মরত রাফিজা বেগম বলেন, হাসপাতালে এই প্রথম এমন আয়োজন আমাদের খুব ভালো লেগেছে। পুরুষ সহকর্মীরা আমাদের সহযোগিতা করেছেন এবং আমরা নারীরা পিঠা বানিয়ে স্টলে নিয়ে এসেছি। খুবই আনন্দ করেছি আমরা। হাসপাতালে ভর্তি রোগী ও রোগীর স্বজনরাও এমন আয়োজনে খুশি হয়েছেন।

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, কর্মকর্তা-কর্মচারীদের শতস্ফূর্ত অংশগ্রহণে সুন্দরভাবে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মাঝে মধ্যে এমন আয়োজন কর্মস্পৃহা বাড়ায়। ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করার আশা ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad