ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে শীর্ষ মাদক কারবারিসহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আড়াইহাজারে শীর্ষ মাদক কারবারিসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ: জেলার আড়াইহাজার থানা পুলিশ এক ইউপি সদস্যের বাড়িতে পুলিশের অভিযানে ইউপি সদস্যের বাবা ও শীর্ষ মাদক কারবারি মুকবলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তাদের আদালতে পাঠায় পুলিশ।

 

এর আগে সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এ অভিযান চালানো হয়। অভিযানে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সোহেলের বাবা ও শীর্ষ মাদক কারবারি মুকবুল (৬০) ও তার সহযোগী একই গ্রামের ফজলুল করিমের ছেলে ইউনুসকে (২৪) গ্রেপ্তার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, গ্রেপ্তার মকবুলের পুরো পরিবার মাদকের সঙ্গে জড়িত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা আছে। সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে বালিয়াপাড়া গ্রামের সোহেল মেম্বারের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টার সময় দুইজনকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের কাছে থেকে দুই কেজি গাঁজা জব্দ করা হয়। তবে অভিযানের সময় সোহেল মেম্বার বাড়িতে ছিলেন না।

একটি সূত্র জানায়, বালিয়াপাড়া গ্রাম থেকেই আড়াইহাজারে মাদক বিক্রি ও পাচার হয়। এরপর পুরো উপজেলায় ছড়িয়ে পড়ে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, আটকদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আড়াইহাজারকে মাদকমুক্ত রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।