ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার দাফনের ৬ ঘণ্টা পরে মারা গেলেন ছেলে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
বাবার দাফনের ৬ ঘণ্টা পরে মারা গেলেন ছেলে  বাবা আনার উল্যাহ ও ছেলে মাসুদ রানা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাবার জানাজা ও দাফন করার ৬ ঘণ্টা পরে ছেলের মৃত্যু হয়েছে। এতে পরিবার ও আত্মীয় স্বজনরা হতবিহ্বল হয়ে পড়েছেন।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খেজুরতলা এলাকার ছানা উল্যাহ চাপরাশি বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহতের ছোট ছেলে মো. সুমন বলেন, বাবা আনার উল্যাহ (৬৮) দীর্ঘদিন হার্টের সমস্যায় ভুগছিলেন। এরপর লিভারে সমস্যা হওয়ার পর গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান। বৃহস্পতিবার সকাল ৯টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

বাবার জানাজা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আমার বড় ভাই মাসুদ রানার (৪৬) হার্ট অ্যাটাক করে। পরে তাকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুর ২টার দিকে চাঁদপুরের মতলব এলাকায় পৌঁছার পরে মারা যান তিনি। নিহত মাসুদ রানা পেশায় একজন সিএনজি চালক এবং ২ সন্তানের জনক ছিলেন।  

মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শামসুর রহমান জানান, বাবার মৃত্যুর শোকে তার ছেলে মাসুদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। চৌদ্দ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুতে স্থানীয় এলাকাবাসী শোকাহত।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।