ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার সাপোর্ট 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এসএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার সাপোর্ট 

ঢাকা: এসএসসি পরীক্ষার্থীদের জন্য 'সাপোর্ট' নামে বুথ খোলা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তেজগাঁও থানার ৩ পরীক্ষা কেন্দ্রের সামনে এসব বুথ খোলা হয়েছে।

কেন্দ্রগুলো হলো-তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, তেজগাঁও সরকারি বালক বিদ্যালয় এবং গভর্নমেন্ট সাইন্স হাই স্কুল। কেন্দ্রের সামনে চকলেট ও কলম দিয়ে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান তেজগাঁও থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করেন।

যানজটে আটকে থাকা শিক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়া, কেউ ভুল কেন্দ্রে চলে আসলে তাকে সঠিক কেন্দ্রে পৌঁছে দেওয়া, প্রবেশপত্র, রেজিস্ট্রেশন বা অন্য কিছু ফেলে আসলে তা আনার ব্যবস্থা করা, কেন্দ্রের সামনে অভিভাবকদের ভিড়ে যেন শিক্ষার্থীদের সমস্যা না হয় সে ব্যবস্থা করে দিচ্ছে সাপোর্ট। সকালে তিনটি কেন্দ্রের সামনেই চকলেট ও কলম দিয়ে পরীক্ষার্থীদের স্বাগত জানানো হয়।

আজ প্রথম দিন গভর্নমেন্ট সাইন্স হাই স্কুল কেন্দ্রে ইয়াছির আরাফাত নামের এক পরীক্ষার্থী প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড ভুলে বাসায় রেখে আসেন। শিক্ষার্থীর সেসব কাগজ আনার ব্যবস্থা করে দেয় সাপোর্ট। পরীক্ষার্থীদের জন্য পুরো পরীক্ষায় এসব বুথ রাখবে তেজগাঁও থানা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।