ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে নারী বুকিং সহকারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে নারী বুকিং সহকারী আটক বুকিং সহকারী সাথী আক্তার

ঢাকা: রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন এলাকায় ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে রেলওয়ের বুকিং সহকারী এক নারীকে আটক করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা রেলওয়ে জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা রেলওয়ে পুলিশ বিমানবন্দর এলাকা থেকে টিকিট কালোবাজারির অভিযোগে ক্যান্টনমেন্ট রেলস্টেশনের বুকিং সহকারী সাথী আক্তারকে (৩৩) আটক করা হয়। সাথী প্রতিদিন স্টেশনে ডিউটিতে আসা মাত্রই নিজের বুকিং আইডি দিয়ে  বিভিন্ন তারিখের, বিভিন্ন গন্তব্যের ট্রেনের টিকেট কেটে নিজের কাছে রেখে দিতেন। এরপর ডিউটি শেষে কেটে রাখা টিকেটগুলো কৌশলে লুকিয়ে স্টেশন ছাড়তেন। পরবর্তীকালে টিকেটগুলো তার চক্রের কালোবাজারিদের কাছে সুবিধাজনক স্থানে গিয়ে হস্তান্তর করে বিনিময়ে লভ্যাংশের টাকা বুঝে নিতেন।  

তিনি আরও জানান, এছাড়া দালালদের সরবরাহকৃত অজ্ঞাত নাগরিকদের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর এবং নিজের বুকিং আইডি ব্যবহার করতেন। গোপনীয়তা রক্ষায় তারা হোয়াটসঅ্যাপে কথা বলতেন এবং গভীর রাতে বিমানবন্দর এলাকায় টিকিট ও অর্থের লেনদেন করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। বিস্তারিত আর ও তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।