ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের সামনে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
মায়ের সামনে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে মায়ের সঙ্গে মহাসড়ক পারাপারের সময় ট্রাকের ধাক্কায় মাহমুদ (১১) নামে এক শিশু নিহত হয়েছে। এঘটনায় সড়কে গাড়ি ভাঙচুরের চেষ্টা চালায় বিক্ষুব্ধ জনতা।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের দক্ষিণ বন্দর এলাকায় সরকার ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শিশু মাহমুদ পলাশবাড়ী পৌর শহরের নুনিয়াগাড়ী গ্রামের রবিউল ইসলাম ও মাহামুদা বেগম দম্পতির ছেলে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমান জানান, দুপুরে সরকার ফিলিং স্টেশনের সামনে শিশু মাহমুদকে নিয়ে ঢাকা-রংপুর মহাসড়ক পারাপারের জন্য অপেক্ষা করছিলেন মা মাহামুদা বেগম। হঠাৎ করে মাহমুদ একাই মহাসড়ক পারাপারের জন্য দৌড় দেয়। এসময় ঢাকা থেকে রংপুরগামী একটি ট্রাকের (বগুড়া-ট ১১-১৬৫৩) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় শিশুটি।

পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে ভাঙচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

এদিকে, বিকেল ৩টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। তিনি নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান।  

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।