ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পত্নীতলায় ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
পত্নীতলায় ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক আনারুল ইসলাম

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় এক নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আনারুল ইসলাম (৪৫) নামে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক মেম্বারকে হাতেনাতে আটক করে পুলিশে কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নির্মইল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

গ্রেপ্তার আনারুল ওই ইউনিয়নের শ্যামপুর গ্রামের আমেজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, নির্মইল ইউনিয়নে ভুক্তভোগী নারীর বাবার বাড়ি। স্বামীর সঙ্গে তালাকপ্রাপ্ত হওয়ার পরে বাবা-মার সঙ্গেই থাকতেন তিনি। গতকাল বুধবার সন্ধ্যায় ইউপি সদস্য আনারুল ওই নারীর বাড়িতে যান। এরপর গল্পের ছলে ওই নারীর দাদি ও ছোট ভাইকে পান ও সিগারেট আনতে দোকানে যেতে বলেন। তারা দোকানে গেলে এ সুযোগে মেম্বার জোর করে নারীকে ধর্ষণচেষ্টা করেন। সেসময় আত্মরক্ষার্থে ওই নারী চিৎকার দিলে গ্রামের লোকজন এসে আনারুলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।  

এ ব্যাপারে পত্নীতলা থানার তদন্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, এ ঘটনায় রাতেই ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করলে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। এবং ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।