ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঋণের বোঝা সইতে না পেরে প্রাণ দিলেন ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
ঋণের বোঝা সইতে না পেরে প্রাণ দিলেন ব্যবসায়ী

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ঋণের দায়ে সবুজ কুমার ওঝা (৩২) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।  

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার।

সবুজ কুমার ওঝা জেলার সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের হাওলা গ্রামের সন্তোষ কুমার ওঝার ছেলে। তিনি মোবাইল ব্যাংকিং বিকাশ, নগদ, রকেট, ফ্লাক্সিলোডসহ ভ্যারাইটিজ স্টোরের ব্যবসায়ী।  

ওসি মো. শাহ আলম হাওলাদার জানান, রাত সোয়া ১০টার দিকে স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীকে তার দোকানের ভেতর গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশকে জানান। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। ওই ব্যবসায়ী নিজ দোকান ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে মরদেহ ময়নাতদন্তের পর তার মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মারফুদ আলম সবুজ জানান, ঘটনার দিন রাতে তার দোকানের শাটার বন্ধ অবস্থায়  ভেতরে আলো জ্বলতে দেখে সন্দেহ হয়। পরে শাটারের পাশ থেকে উঁকি দিয়ে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

স্থানীয় বাজারের একাধিক ব্যবসায়ী জানান, সবুজ ওঝা মোবাইল ব্যাংকিং (বিকাশ, নগদ) এর ডিলারদের কাছে অনেক টাকার ঋণ রয়েছেন। তিনি মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় কয়েক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ধার নিয়েছেন। ওই সব ঋণর টাকার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।  

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।