ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহ-১০ আসন

ভোটকেন্দ্রে অগ্নিকাণ্ড, যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
ভোটকেন্দ্রে অগ্নিকাণ্ড, যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহ-১০ (গফরগাঁও) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটকেন্দ্রে আগুন দেওয়ায় যুবদল ও ছাত্রদলের চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরা, মিরপুর, পল্লবী ও হালুয়াঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার নেতাকর্মীরা হলেন- ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. আনসারুল ইসলাম (৩৭), গফরগাঁও সদর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. আশরাফুল ইসলাম (২৪), গফরগাঁও উপজেলা যুবদলের সদস্য মো. হাসানুজ্জামান নয়ন (৩৪) ও মো. ইলিয়াস মিয়া (২৮)।  

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, গত ৬ জানুয়ারি ভোর ৪টার দিকে গফরগাঁও সদর ইউনিয়নের ৮৩ নম্বর পড়শীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (ভোট কেন্দ্র) চারটি কক্ষে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগ করে এবং শ্রেণিকক্ষে রক্ষিত চেয়ার, টেবিল, বেঞ্চ ও অন্যান্য মালামাল পুড়িয়ে এক লাখ টাকার ক্ষতি করে।  

এ ঘটনার দিন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান খান অজ্ঞাতনামাদের আসামি করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন। পরে দুষ্কৃতকারীদের চিহ্নিত করে রাজধানীর উত্তরা, মিরপুর, পল্লবী ও হালুয়াঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।