ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘাটাইলে ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
ঘাটাইলে ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালক নিহত

টাঙ্গাইল: জেলার ঘাটাইলে মাটি ভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি ধাক্কায় টিটু খা (৬০) নামে এক অটোরিকশার চালক নিহত হয়েছেন।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার সময় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত টিটু খা লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খার ছেলে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত টিটুর পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার সকালে তাদের এক আত্মীয়র জানাজায় শরিক হতে একটি অটোরিকশায় করে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামে যাচ্ছিলেন তারা। পথে মহাসড়ক পার হয়ে দিঘলকান্দী ইউনিয়নের সালেংকা মোড়ে পৌঁছালে স্থানীয় একটি ইটভাটার  মাটি ভর্তি ড্রাম ট্রাক তাদের অটোরিকশায় ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই অটোচালকের মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন- লোকের পাড়া গ্রামের সাইফুল ইসলাম (৬৫) ও একই গ্রামের গৃহবধূ নুরজাহান (৭৫)। স্থানীয়রা সাইফুলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নুরজাহানকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

এ ঘটনার পরে চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটি জব্দ করে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।