ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫০ কেজির বাঘাইড় মাছের সঙ্গে উঠল যুবকের লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
৫০ কেজির বাঘাইড় মাছের সঙ্গে উঠল যুবকের লাশ

সিলেট: বড়শি ধরা পড়ে বাঘাইড় মাছ। সেই মাছ তুলতে অক্সিজেনের সাপোর্টে নদীতে নামেন দেলোয়ার হোসেন নামের এক যুবক।

কিন্তু মাছের সঙ্গে লাশ হয়ে উঠলেন তিনি।   

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিলেটের জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের পূর্বজামডহর গ্রামের কুরিয়ারবন্দ কুশিয়ারা নদীতে এ ঘটনা ঘটে।  

নিহত দেলোয়ার হোসেন (৩৮) উপজেলার আমলশীদ গ্রামের বীরমুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, এদিন দুপুরে পূর্বজামডহর গ্রামের কুরিয়ারবন্দ কুশিয়ারা নদীতে মাছ ধরার নৌকায় তিনজন সঙ্গীসহ যান দেলোয়ার হোসেন। বড়শিতে মাছ ধরা পড়লে নৌকা থেকে অক্সিজেন সাপোর্টসহ নদীতে নামেন তিনি। সঙ্গীয় অন্য তিনজন নৌকায় অপেক্ষা করছিলেন। দীর্ঘ সময় পার হয়ে গেলেও নদীর তলদেশ থেকে ফিরছিলেন না দেলোয়ার। পরে রশি ধরে টান দিয়ে উপরে উঠালে তার নিথর দেহ উঠে আসে। সেই সঙ্গে বড়শিতে ধরা পড়া ৫০ কেজি ওজনের জীবিত বাঘাইড় মাছ উঠে আসে।

খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ বাঘাইড়সহ যুবককের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য এমাদউদ্দীনসহ এলাকার বিপুল সংখ্যক মানুষ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

নিহতের ছোট বোন আমিনা বেগম জানান, তার ভাইয়ের সঙ্গীয় অন্য মাছ শিকারিরা বাড়িতে খবর দেন। পরে ঘটনাস্থলে এসে ভাইয়ের নিথর দেহ নৌকায় রাখা দেখতে পান।

আমিনা বলেন, বুধবার (৩১ জানুয়ারি) আমার ভাই কানাডা যাওয়া জন্য ফিঙ্গার দিয়ে এসেছিলের। কিন্তু আজ পৃথিবী থেকে বিদায় নিয়ে গেলেন।

স্থানীয় ইউপি সদস্য এমাদ উদ্দীন বলেন, দেলোয়ার হোসেনের শখ ছিল বড়শি দিয়ে মাছ ধরা। বৃহস্পতিবার মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন তিনি।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এনইউ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।