ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজিপুরে তিনজনকে কোপানোর অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
কাজিপুরে তিনজনকে কোপানোর অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে নিজেদের জমির ওপর দিয়ে রাস্তা নির্মাণে বাধা দেওয়ায় তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে পৌর কাউন্সিলর মিনা খাতুন ও তার স্বামী জহুরুল ইসলামের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) কাজিপুর আমলি আদালতে কাউন্সিলর মিনা খাতুন ও তার স্বামী জহুরুল ইসলামসহ চারজনকে আসামি করে মামলা করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (৩০ জানুয়ারি) কাজিপুর পৌর এলাকার বেরিপোটল গ্রামে এ ঘটনা ঘটে।  

আহত দুই ভাই আব্দুস সামাদ ও সাইফুল ইসলাম এবং আব্দুস সামাদের স্ত্রী আসমা খাতুন সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন।  

মামলায় বাদীর বিবরণ থেকে জানা যায়, পৌর কাউন্সিলর মিনা খাতুন ও তার স্বামী জহুরুল ইসলাম মঙ্গলবার দুপুরে আব্দুস সামাদের ঘর ভেঙে তাদের জমির ওপর দিয়ে রাস্তা নির্মাণের চেষ্টা করেন। এসময় আব্দুস সামাদ ও তার ভাই সাইফুল ইসলাম বাধা দেন। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মিনা, তার স্বামী জহুরুল ইসলাম ও তাদের স্বজনরা আব্দুস সামাদ ও তার ভাই সাইফুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। এসময় ঠেকাতে এলে আব্দুস সামাদের স্ত্রীকেও আহত করা হয়। পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  

কাউন্সিলর মিনা খাতুনের ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  
 
কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বেরিপোটল গ্রামে দুই পক্ষের মধ্যে মারামারির খবর শুনে পুলিশ পাঠানো হয়। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছেন। এ ঘটনায় একটি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।