ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী বিভাগে এবার ৪০ নারী পাচ্ছেন ‘শ্রেষ্ঠ জয়িতা’ পুরস্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
রাজশাহী বিভাগে এবার ৪০ নারী পাচ্ছেন ‘শ্রেষ্ঠ জয়িতা’ পুরস্কার

রাজশাহী: দেশের উন্নয়নে নানা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় রাজশাহী বিভাগ থেকে এবার ৪০ জন নারী পাচ্ছেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার।  

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং-এ অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসীম উদ্দীন হায়দার এই তথ্য জানান।

 

জসীম উদ্দীন হায়দার বলেন, আগামী ৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হবে।

অনুষ্ঠানে পাঁচটি ক্যাটাগরিতে প্রাথমিকভাবে রাজশাহী মহানগর অর্থাৎ সিটি করপোরেশন এলাকা নির্বাচিত ১০ জনের মধ্যে থেকে চূড়ান্তভাবে নির্বাচিত পাঁচ জন শ্রেষ্ঠ জয়িতাকে (পাঁচ হাজার করে) ২৫ হাজার টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় তুলে দেওয়া হবে।

এছাড়া একই অনুষ্ঠানে রাজশাহী বিভাগের আট জেলা (রাজশাহী, নাটোর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট) থেকে নির্বাচিত অপর ৩৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে নগদ পাঁচ হাজার করে টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় দেওয়া হবে।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এসএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।