ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
চাঁদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে রাইসা আক্তার (২) ও মো. ইয়ামিন (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা আড়াইটায় থেকে ৩টার মধ্যে মকিবাদ ও কংগাইশ এলাকায় পৃথক এই ঘটনা ঘটে।

উভয় শিশুকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত শিশুদের মধ্যে রাইসা পৌর এলাকার মকিমাবাদ বেপারী বাড়ির মো. আব্দুর রহিমের মেয়ে এবং ইয়ামিন কংগাইশ এলাকার মো. লিটন মিয়ার ছেলে।

রাইসার স্বজনরা জানায়, তার বাবা প্রবাসে থাকায় মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকতো তারা। দুপুরে বাড়ির সবার অগোচরে পশ্চিম পাশের ডোবার পানিতে ডুবে যায় রাইসা। পরে তাকে পানিতে ভেসে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে, ইয়ামিনের স্বজনরা জানায়, দুপুরের দিকে নিখোঁজ হয় ইয়ামিন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায় না। একপর্যায়ে বাড়ির পাশে পুকুরের পানিতে তার মৃতদেহ ভেসে উঠলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মাওলা নঈম জানান, দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ দুই শিশু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।