ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ভাঙারি দোকানে মিলল কিশোরের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
ফতুল্লায় ভাঙারি দোকানে মিলল কিশোরের মরদেহ

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় একটি ভাঙারি দোকানে জামাল নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) রাত ১১টায় ফতুল্লার চাষাঢ়া রেলস্টেশনের কাছে আল আমিনের ভাঙারি দোকানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত ১২টায় পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় হৃদয়, জাহাঙ্গীর, কালেকখা ও জুয়েল নামে চারজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী তানজিদ বলেন, নিহত জামাল (১৪) তার সঙ্গে বিভিন্ন এলাকায় ঘুরে ভাঙারি সংগ্রহ করতো। পরে সেগুলো আল আমিনের দোকানে বিক্রি করতো। রাত ১০টায় জুয়েল, হৃদয়, জাহাঙ্গীর, কালেকখা, খোকন ও জামাল একসঙ্গে আল আমিনের ভাঙারি দোকানে বসে জুতার আঠা পলিথিন ব্যাগে ভরে ডান্ডি সেবন করেছে। এরপর সবাই এক সঙ্গে দোকানেই ঘুমিয়ে পড়ে। রাত ১১টায় তানজিন দোকানে গিয়ে দেখে জামাল দোকানের বাশের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

পরে ডাকাডাকি করলে সবাই ঘুম থেকে উঠে জামালকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে কম্বল দিয়ে ঢেকে লুকানোর চেষ্টা করে। এ সময় বিষয়টি বাইরের লোকজন দেখে ফেলেন ও আশপাশে জানাজানি হয়। এতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে যায় বলেও জানান তিনি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, নিহত কিশোরের বাবা মায়ের নাম ও পরিচয় পাওয়া যায়নি। যাদের সঙ্গে নেশা করতো এবং ভাঙারি সংগ্রহ করতো তারা ছেলেটিকে জামাল নামে ডাকে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।