ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কৃষককে মারধর করে খালে ফেলে দেওয়ার অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
কৃষককে মারধর করে খালে ফেলে দেওয়ার অভিযোগ মেম্বারের বিরুদ্ধে আহত মো. বেল্লাল হোসেন পাটওয়ারী

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে মো. বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) নামে এক কৃষককে মারধর করে খালে ফেলে দেওয়া অভিযোগ উঠেছে মো. আরিফুর রহমান (৩৮) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।  

সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের দারোগাগো পুলের গোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

বেল্লাল হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  

অভিযুক্ত আরিফ ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। তার দোকান থেকে ভবনের নির্মাণ সামগ্রী না কেনায় তিনি ওই ব্যক্তির সঙ্গে এ ঘটনা ঘটিয়েছেন বলে জানায় ভুক্তভোগী ব্যক্তি ও স্থানীয় লোকজন।

জানা গেছে, কেরোয়া ইউনিয়নের জোড়পোল নামক স্থানে মেম্বার আরিফুর রহমানের রড, সিমেন্ট, ইট, বালু ও ফার্নিচারের ব্যবসা রয়েছে। ওই ব্যক্তির ভাতিজার ভবন নির্মাণের জন্য মেম্বারের দোকান থেকে রড, সিমেন্ট ক্রয় না করে অন্যত্র থেকে ক্রয় করেছেন।  

ভুক্তভোগী মো. বেল্লাল হোসেন পাটওয়ারী বলেন, আমার ভাতিজার ভবন নির্মাণ কাজের জন্য রড, সিমেন্ট, ইট ও বালু কিনতে কয়েকদিন ধরে আরিফ মেম্বার আমাকে চাপ প্রয়োগ করছিলেন। কিন্তু তার দোকান থেকে মালামাল না কেনায় তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করেন। এসময় তিনি আমাকে রাস্তার পাশে খালে ফেলে দেন।  

এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আমাকে নির্যাতনের উপযুক্ত বিচার চাই।

অভিযুক্ত ইউপি সদস্য মো. আরিফুর রহমান সাংবাদিকদের বলেন, গত সংসদ নির্বাচনে বেলাল পাটওয়ারীকে ভোট দিতে যেতে বললেও তিনি যাননি। আজকেও আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বেফাঁস কথাবার্তা বলায় তাকে চড়, থাপ্পর দেওয়া হয়েছে। এসময় ধাক্কা খেয়ে তিনি খালে পড়ে গেছেন। দোকানে মালামাল কেনার বিষয়টি সাজানো।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই-বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।