ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তর গোড়ানে বাসার জানালার গ্রিল কেটে চুরি, থানায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
উত্তর গোড়ানে বাসার জানালার গ্রিল কেটে চুরি, থানায় মামলা

ঢাকা: রাজধানীর খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় একটি দোতলার বাড়ির জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে।   শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে এ ব্যাপারে কথা হয় খিলগাঁও উত্তর গোড়ান ৩৯৯ নম্বর বাড়ির মালিক নাজমুলের সঙ্গে।



তিনি বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক আত্মীয় দেশের বাইরে চলে যাওয়ার ফ্লাইট থাকার কারণে বাসায় তালা দিয়ে পরিবারের সবাই মিলে সকালের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। সেদিন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে এসে দেখেন বাইরে থেকে দরজায় তালা ঝুললেও ভেতর থেকে দরজা লক করা। পরে আশপাশের লোকজনদের নিয়ে বাড়ির পেছন দিকে দেখা যায় জানালার দুটি গ্রিল ভাঙা। তখনই বুঝতে পারেন বাসায় চুরি হয়েছে। একপর্যায়ে বাসার ভেতরে প্রবেশ করে দেখা যায় সব রুমের কাপড়-চোপড় এলোমেলো আলমারি ভাঙা।

তিনি আরও জানান, তার বাসায় আনুমানিক ১৩ ভর্তি স্বর্ণ ও কয়েক ভরি রূপা ও নগদ ৫০ হাজার টাকা ছিল। যেগুলো খোয়া গেছে। এ ব্যাপারে তিনি নিজেই বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন।

খিলগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া বাংলানিউজকে জানান, উত্তর গোড়ানে একটি বাসায় গ্রিল কেটে চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এছাড়া ওই বাড়ির আশ-পাশে সব টিনশেড বস্তি। সিসি ক্যামেরার কোনো অস্তিত্ব নেই। তবুও পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।