ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ব্যাংকের সিন্দুক ভেঙে ৯ লাখ টাকা চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
বগুড়ায় ব্যাংকের সিন্দুক ভেঙে ৯ লাখ টাকা চুরি

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় এনআরবিসি ব্যাংকের একটি উপশাখায় সিন্দুক কেটে নয় লাখের বেশি টাকা চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ।

 

এর আগে শুক্রবার (২৬ জানুয়ারি) রাতের কোনো এক সময় উপজেলার শাখারিয়া পল্লীমঙ্গল হাট এলাকায় এ ঘটনা ঘটে।

এনআরবিসি ব্যাংকের শাখারিয়া পল্লীমঙ্গল উপশাখার ম্যানেজার রাশেদুল ইসলাম জানান, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ব্যাংকিং সময় শেষ হয়ে যাওয়ায় নয় লক্ষাধিক টাকা সিন্দুকে রেখেই চলে যাই। পরে শুনি সিন্দুক কেটে সব টাকা চুরি করেছে দুর্বৃত্তরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, শাখারিয়া পল্লীমঙ্গল হাট এলাকায় দুইতলা বিশিষ্ট একটি বাড়ির নিচে বাম পাশে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম চলে। ডান পাশে এসকেএস এনজিও এবং এর পাশে বাড়িওয়ালা থাকেন। আর ওপর তলায় তিনটা পরিবার বসবাস করেন। সকালে ব্যাংকের কক্ষ খোলা দেখে বাড়িওয়ালা ৯৯৯ কল দিয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছায়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ছাদ দিয়ে প্রবেশ করে ব্যাংকের সিন্দুক ভেঙে টাকা চুরি করেছে। এই উপশাখায় নিরাপত্তা কর্মী নেই। এছাড়া পর্যাপ্ত সিসি ক্যামেরাও নেই। তবে, যে সিসি ক্যামেরা ছিল তার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িতদের ধরতে আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।