ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অবশেষে শরীয়তপুরে খেলার মাঠে বাণিজ্যমেলার আয়োজন বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
অবশেষে শরীয়তপুরে খেলার মাঠে বাণিজ্যমেলার আয়োজন বন্ধ

শরীয়তপুর: সমালোচনার ঝড়ে অবশেষে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে মাসব্যাপী বাণিজ্যমেলার আয়োজন বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।  

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাত ১০টার দিকে মেলার তত্ত্বাবধানের দায়িত্বে থাকা জেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (নেজারত ও ট্রেজারি) অভিজিৎ সূত্রধর এ তথ্য নিশ্চিত করে জানান, স্টেডিয়ামে মাসব্যাপী বাণিজ্যমেলা আয়োজনের মৌখিক অনুমতি দিয়েছিলেন জেলা প্রশাসক।

তবে লিখিত কোনো অনুমোদন দেননি তিনি।  

জানা গেছে, খেলা বন্ধ রেখে স্টেডিয়ামের মাঠ ও আশপাশ ভেঙেচুরে দীর্ঘ সময়ের জন্য মেলা বসানো নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল। এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হলে মেলার আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

আরও জানা গেছে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) থেকে শহীদ বীর শ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ স্টেডিয়ামে মাসব্যাপী বাণিজ্যমেলা হওয়ার কথা ছিল। খেলার মাঠে মেলা বসানো নিয়ে সমালোচনা শুরু হয়। এছাড়া খেলার মাঠে মেলা আয়োজন না করার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা থাকায় এটি বন্ধ করে দিয়েছেন আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।