ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ী জেলা কারাগারে হাজতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
রাজবাড়ী জেলা কারাগারে হাজতির মৃত্যু

রাজবাড়ী: জেলার কারাগারে অসুস্থ হয়ে শহিদুল বিশ্বাস (৪৩) নামে চেক ডিসঅনার মামলার এক আসামির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল পৌনে ৭টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহিদুল বিশ্বাস রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বাহিরচর গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।

নিহত শহিদুল বিশ্বাসের ছোট ভাই রেজাউল বিশ্বাস জানান, তার বড় ভাই বালিয়াকান্দির বহরপুর বাজারে পাটের ব্যবসা করতেন। চেক ডিসঅনারের একটি মামলায় ২০২৩ সালের ১৯ মে পুলিশ তার ভাইকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। আদালত তার ভাইকে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তারপর থেকে তার ভাই জেলা কারাগারেই ছিলেন। ১৫ দিন আগেও তারা তার ভাইয়ের সঙ্গে কারাগারে দেখা করে গেছেন।

তিনি আরও জানান, আজ (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে আবার ভাইয়ের সঙ্গে দেখা করার কথা ছিল। তবে সকাল সাড়ে ৬টার দিকে কারা কর্তৃপক্ষ তাদের ফোন করে জানায় যে তার ভাই অসুস্থ। ৭টার দিকে তারা কারাগারের গেটে এসে জানতে পারেন যে তার ভাইয়ের মৃত্যু হয়েছে। তার ভাই সম্পূর্ণ সুস্থ ছিলেন বলে দাবি রেজাউলের।

রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ আবদুর রহিম বলেন, সকাল ৬টার দিকে শহিদুল বিশ্বাস হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং অসুস্থ হয়ে পড়েন। তনৎক্ষণিকভাবে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য  রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, বুকে ব্যথা নিয়ে সকাল সোয়া ৬টায় শহিদুল বিশ্বাসকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর ৩০ মিনিট পরেই পৌনে ৭টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।