ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় চাচার শয়নকক্ষ মিলল শিশুর বস্তাবন্দি মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
বগুড়ায় চাচার শয়নকক্ষ মিলল শিশুর বস্তাবন্দি মরদেহ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর হালিমা খাতুন (৭) নামে এক স্কুলশিক্ষার্থীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২২ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্যপাড়ায় নিজ চাচার বাড়ির শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশু হালিমা খাতুন ওই গ্রামের হাবলু মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি কেজি স্কুলে প্লে শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির চাচা আনিছার রহমান (৩৫), চাচাতো ভাই আতিকুল ইসলাম (১৩) ও তার চাচিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটির চাচা আনিছারের সঙ্গে বাবা হাবলু মিয়ার কোনো দ্বন্দ্ব ছিল না। এমনকি রোববার (২১ জানুয়ারি) ভাতিজি হালিমাকে খোঁজার জন্য ডুবুরিদের সঙ্গে পুকুরেও নেমে ছিলেন আনিছার।

হালিমার বাবা হাবলু মিয়া জানান, শুক্রবার (২০ জানুয়ারি) জুমার নামাজের পর হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান মেলেনি। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা রোববার গ্রামের তিনটি পুকুরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে সোমবার আমার বড় ভাই আনিছার শয়নকক্ষ থেকে হালিমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, আমরা গতকাল রোববার ওই এলাকার বাড়ি বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করেছি। আজ বিকেলে শিশুটির চাচার বাড়ির শয়নকক্ষে তল্লাশির সময় বস্তাবন্দি মরদেহটি পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিছার রহমানসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।