ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় বিএনপি নেতা

নীলফামারী: সৈয়দপুরে প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় অংশ নিলেন কারাগারে আটক নীলফামারী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু।

শনিবার (২০ জানুয়ারি) বাদ মাগরিব শহরের রেলওয়ে অফিসার কলোনির ফাইভ স্টার মাঠে এই জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে বাবার মৃত্যুতে তাকে বিকাল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্যারোলে মুক্তি দেয় জেল কর্তৃপক্ষ।

জানাজার আগে বক্তব্য রাখেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, আওয়ামী লীগের সিনিয়র নেতা অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন, পৌর সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু এসময় জানাজায় আগত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাবার পক্ষ থেকে ক্ষমা চেয়ে তার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেন। অন্যান্য বক্তারাও মরহুমের পরকালীন শান্তি ও মুক্তির জন্য আল্লাহ তা’লার কাছে দোয়া করেন।

এরশাদ হোসেন পাপ্পুকে গত ২ নভেম্বর রাত দেড়টায় নাশকতা মামলায় শহরের নয়াবাজারস্থ নিজ বাসভবন থেকে সৈয়দপুর থানা পুলিশ গ্রেপ্তার করে। তখন থেকে তিনি নীলফামারী জেলা কারাগারে বন্দি আছেন।  

গত শুক্রবার রাত শেষে ভোরে তার বাবা বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দপুর বিসিক শিল্প নগরীর শিল্পপ্রতিষ্ঠান আব্দুল্লাহ ফাউন্ড্রির মালিক হাজী আব্দুল্লাহ বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তাকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।